বিকাশ অ্যাপের মাধ্যমে ২০/- টাকা মোবাইল রিচার্জ নিন একদম ফ্রিতে, আর মাত্র একদিন বাকি! - TutorialBD71-টিউটোরিয়ালবিডি৭১ বিকাশ অ্যাপের মাধ্যমে ২০/- টাকা মোবাইল রিচার্জ নিন একদম ফ্রিতে, আর মাত্র একদিন বাকি! | TutorialBD71-টিউটোরিয়ালবিডি৭১
Loading...
মঙ্গলবার, ৩০ অক্টোবর, ২০১৮

বিকাশ অ্যাপের মাধ্যমে ২০/- টাকা মোবাইল রিচার্জ নিন একদম ফ্রিতে, আর মাত্র একদিন বাকি!



আমাদের আজকের টিউটোরিয়ালটি হলো বাংলাদেশের জনপ্রিয় মোবাইল ব্যাংককিং সেবা বিকাশের বিকাশ অ্যাপ দিয়ে একদম ফ্রিতে যেকোনো অপারেটরে ২০/- টাকা মোবাইল রিচার্জ নিয়ে। তবে হ্যাঁ, এই সুযোগ মাত্র আর ১দিন পাবেন। তাই দেরি না করে এখনই বিকাশ অ্যাপে প্রবেশ করে ফ্রিতে ২০/- টাকা মোবাইল রিচার্জ নিয়ে নিন। আশা করি বিকাশ অ্যাপের মাধ্যমে কিভাবে মোবাইল রিচার্জ করতে হয় তা সকলেরই জানা। আর যারা জানেন না, তারা আপনার পার্শ্ববর্তী কেউ যদি জেনে থাকেন, তার মাধ্যমে করে নিন।
বিকাশ অ্যাপের মাধ্যমে ২০/- টাকা রিচার্জ করার পর আপনার বিকাশ অ্যাকাউন্ট থেকে সাথে সাথে ২০/- টাকা মাইনাস হয়ে যাবে। পরবর্তীতে কিছুক্ষণ পর বা ১-২ দিন পর ২০/- টাকা আপনার বিকাশ অ্যাকাউন্টে যুক্ত হয়ে যাবে। যা একটি ম্যাসেজের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে ঠিক উপরের স্ক্রিনশটের মত। তারপরই আপনার বিকাশ অ্যাকাউন্টের ব্যালেন্স চেক করে দেখে নিন যে ২০/- টাকা যুক্ত হয়েছে কিনা।
আর হ্যাঁ, আবারও বলছি আজ এবং কালকের ভিতরেই বিকাশ অ্যাপের মাধ্যমে ২০/- টাকা মোবাইল রিচার্জ করে নিন। কারণ ৩১ অক্টোবর পর্যন্তই এর মেয়াদ আছে। আশা করি উপরিউক্ত বিষয়গুলি সকলেই বুঝতে পেরেছেন। তারপরও কোনোকিছু বুঝতে সমস্যা হলে নিচের কমেন্ট বক্সের সাহায্য নিন।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Thanks for your comment.

 

Enter your email address:

Delivered by Mahbub Pathan


Home | About US | Ceo and Founder | Privacy Policy | Contact Us
TOP