IMO তে অন্যান্য Social অ্যাকাউন্টের মত Username সেট করার পদ্ধতি! - TutorialBD71-টিউটোরিয়ালবিডি৭১ IMO তে অন্যান্য Social অ্যাকাউন্টের মত Username সেট করার পদ্ধতি! | TutorialBD71-টিউটোরিয়ালবিডি৭১
Loading...
বুধবার, ২৪ অক্টোবর, ২০১৮

IMO তে অন্যান্য Social অ্যাকাউন্টের মত Username সেট করার পদ্ধতি!



আমাদের আজকের টিউটোরিয়ালটি হলো বর্তমান সময়ের জনপ্রিয় ইন্টারনেট ভিত্তিক ভিডিও ও অডিও কলের অ্যাপ IMO কে নিয়ে। সেটি হলো অন্যান্য Social অ্যাপসের মত কিভাবে IMO তে Username সেট করা যায় সে বিষয় নিয়ে। ইউজারনেম বলতে https://call.imo.im/MahbubPathan আমি এটিকে বুঝিয়েছি। আশা করি এতক্ষণ যারা বিষয়টি বুঝতে পারেননি তারা উক্ত লিংকটি দেখে বিষয়টা বুঝে গেছেন। আসলে এই ইউজারনেম পদ্ধতির অনেক সুবিধা রয়েছে। যারা বিষয়টি বুঝে তারাই বলতে পারবেন আসলে এর গুরুত্ব কতটা।

ইমো চালু হওয়ার সময় এই অপশনটি ছিল না। সম্প্রতি ইমো কর্তৃপক্ষ এই অপশনটি চালু করেছে। আপনার ইচ্ছেমত ইউজারনেম পেতে অবশ্যই যত তাড়াতাড়ি সম্ভব আপনাকে ইউজারনেম নিতে হবে। কেননা, যত দেরি করবেন ততই আপনার ইচ্ছেমত ইউজারনেম নেওয়ার চান্স কমে যাবে। কারণ আপনি যে ইউজারনেমটি নিতে চাচ্ছেন সেটি যদি এর আগে অন্য একজন নিয়ে নেয় তাহলে তো আপনি আর সেটি পাবেন না।

ইমোতে এই ইউজারনেম অপশনটি আপনি পুরোনো ইমো অ্যাপে পাবেন না। তাই আপনাকে আপডেট ভার্সনের ইমো অ্যাপ ডাউনলোড করতে হবে। তাই দেরি না করে এখনই গুগল প্লে-স্টোর থেকে ইমো অ্যাপটি ডাউনলোড করে নিন। ডাউনলোড করা হলে বা যাদের আপডেট করা আছে তারা কিভাবে ইমোতে ইউজারনেম সেট করবেন তা দেখতে নিচের লেখা এবং স্ক্রিনশটগুলো ভালো করে ফলো করুন।
আপনার ইমো অ্যাপটি অপেন করে উপরের স্ক্রিনশটের মত মেনু বাটনে ক্লিক করুন।
তারপর উপরের স্ক্রিনশটের মত Settings বাটনে ক্লিক করুন।
তারপর উপরের স্ক্রিনশটের মত দেখতে পারবেন Username নামে একটি অপশন এসেছে। এইবার এটিতে ক্লিক করুন। এটিতে ক্লিক করার পর ঠিক নিচের স্ক্রিনশটের মত আসবে।
তো আপনি যে ইউজারনেম দিতে চান তা উপরের স্ক্রিনশটের মত টাইপ করুন। যদি এই নাম অলরেডি কেউ নিয়ে থাকেন তাহলে ঠিক উপরের স্ক্রিনশটের মত আসবে।
আর যদি না নিয়ে থাকে তাহলে ঠিক উপরের স্ক্রিনশটের মত আসবে। যদি স্ক্রিনশটের মত আপনার টাইপকৃত ইউজারনেম অ্যাভিলেবল থাকে তাহলে Done বাটনে ক্লিক করুন।
তারপর দেখবেন উপরের স্ক্রিনশটের মত আপনার ইউজারনেমটি সেট হয়ে গেছে এবং আপনার ইমো ইউজার লিংকটি ঠিক - https://call.imo.im/MahbubPathan এইরকম হবে।

তো আরকি উপরিউক্ত পদ্ধতি অনুসরণ করে এখনি আপনি আপনার ইমো অ্যাকাউন্টের ইউজারনেম সেট করুন। আশা করি আজকের টিউটোরিয়ালের বিষয়টি আপনাদের একদম সহজ পদ্ধতিতে দেখাতে পেরেছি। তাই আপনাদের বুঝতে কোনো সমস্যা হয়নি।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Thanks for your comment.

 

Enter your email address:

Delivered by Mahbub Pathan


Home | About US | Ceo and Founder | Privacy Policy | Contact Us
TOP