TutorialBD71 এখন ফ্রিব্যাসিক্সের আওতাভুক্ত, তাই সাইটটিতে এখন থেকে ফ্রিতে ভিজিট করুন! - TutorialBD71-টিউটোরিয়ালবিডি৭১ TutorialBD71 এখন ফ্রিব্যাসিক্সের আওতাভুক্ত, তাই সাইটটিতে এখন থেকে ফ্রিতে ভিজিট করুন! | TutorialBD71-টিউটোরিয়ালবিডি৭১
Loading...
রবিবার, ২৮ অক্টোবর, ২০১৮

TutorialBD71 এখন ফ্রিব্যাসিক্সের আওতাভুক্ত, তাই সাইটটিতে এখন থেকে ফ্রিতে ভিজিট করুন!



আমাদের আজকের বিষয়টি হচ্ছে আমাদের সবার জনপ্রিয় বাংলাদেশের সকল বিষয়ের উপর তৈরি করা সকল ধরনের টিউটোরিয়াল বিষয়ক সাইট "TutorialBD71" এখন ফ্রিব্যাসিক্সের আওতাভুক্ত। যার ফলে এই সাইটটির ভিজিটরদের এখন ইন্টারনেট ব্যালেন্স না থাকলেও সাইটটিতে একদম ফ্রিতে প্রবেশ করতে পারবেন। যা সাইটটির ভিজিটর এবং অ্যাডমিনের জন্য একটি আনন্দের খবর। তো এই সাইটটি ফ্রিব্যাসিক্সের মাধ্যমে ফ্রিতে ইন্টারনেট ব্যালেন্স ছাড়া ব্যবহার করতে আপনাকে আগে কিছু ধাপ অতিক্রম করতে হবে। এর জন্য আপনাকে নিচে লেখা এবং স্ক্রিনশটগুলো ফলো করতে হবে।

প্রথমে ফ্রিব্যাসিক্সের ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। এরজন্য এই http://0.freebasics.com লিংকটিতে ক্লিক করুন।
তারপর যে পেজটি আসবে তা স্ক্রল করে একদম নিচে গিয়ে উপরের স্ক্রিনশটের মত "আরো বিনামূল্যে পরিষেবা যোগ করুন/Add more free sevice" লেখায় ক্লিক করুন।
তারপর অনুসন্ধান বা সার্চ বক্সে "TutorialBD71" লিখুন এবং অনুসন্ধান বা Search বাটনে ক্লিক করুন। তারপর আপনাদের সবার প্রিয় সাইটটির নাম এসে যাবে। এইবার সাইটটির নামের উপর ক্লিক করুন উপরের স্ক্রিনশটের মত।
তারপর দেখুন উপরের স্ক্রিনশটের মত এসেছে। এখানে আপনাকে "যোগ করুন/Add" বাটনে ক্লিক করুন।
ব্যাস ফ্রিব্যাসিক্সে যুক্ত হয়ে গেল সাইটটি যা ঠিক উপরের স্ক্রিনশটের মত। এখন ইন্টারনেট ব্যালেন্স না থাকলেও একদম ফ্রিতে আমাদের এই সাইট "TutorialBD71" এ প্রবেশ করতে পারবেন।

> আমাদের TutorialBD71 সাইটটি FreeBasics অ্যাপে যুক্ত করে নিন!

2 মন্তব্য(গুলি):

Thanks for your comment.

 

Enter your email address:

Delivered by Mahbub Pathan


Home | About US | Ceo and Founder | Privacy Policy | Contact Us
TOP