Airtel সিমে একদম ফ্রিতে নিয়ে নিন ২ জিবি ইন্টারনেট! - TutorialBD71-টিউটোরিয়ালবিডি৭১ Airtel সিমে একদম ফ্রিতে নিয়ে নিন ২ জিবি ইন্টারনেট! | TutorialBD71-টিউটোরিয়ালবিডি৭১
Loading...
শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮

Airtel সিমে একদম ফ্রিতে নিয়ে নিন ২ জিবি ইন্টারনেট!



Airtel সিম ইউজাররা Airtel সিমে একদম ফ্রিতে নিতে পারবেন ২ জিবি ইন্টারনেট। কী আশ্চার্য হলেন? আশ্চার্য হওয়ার কিছু নেই সত্যি বলছি, কোনো টাকা পয়সা খরচ ছাড়াই একদম ফ্রিতে নিতে পারবেন আপনার এয়ারটেল সিমে ২ জিবি ইন্টারনেট। তবে এই ২ জিবির মধ্যে ১ জিবি হচ্ছে রেগুলার ইউজের জন্য অর্থাৎ যেকোনো সাইট ইউজের জন্য। আর ১ জিবি হচ্ছে ভিডিও স্ট্রিমিং অ্যাপ Ifilix ইউজের জন্য। রেগুলার ১ জিবির মেয়াদ ৩ দিন। আর Ifilix এর ১ জিবির মেয়াদ ৫ দিন। তো এই ২ জিবি ইন্টারনেট ব্যালেন্স নিতে আপনাকে কী করতে হবে তা জানতে নিচের লেখাসহ কয়েকটি স্ক্রিনশট ভালো করে লক্ষ করুন।



আপনার এয়ারটেল সিমে ফ্রিতে ২ জিবি ইন্টারনেট নিতে প্রথমে আপনাকে My Airtel অ্যাপটি ডাউনলোড করতে হবে অথবা অন্য কারো কাছ থেকে অ্যাপটি নিতে হবে। তারপর আপনার মোবাইলে অ্যাপটি ইনস্টল দিন। তারপর আপনার এয়ারটেল সিমে ইন্টারনেট কানেকশন (ডাটা কানেকশন) দিন। এমবি বা টাকা থাকলেও চলবে না থাকলেও চলবে। এই অ্যাপটি ফ্রিতেই কানেক্ট হবে। আপনার মোবাইলে এয়ারটেল সিম লাগিয়ে নেট কানেক্ট দেওয়ার পর নিচের লেখা এবং স্ক্রিনশটগুলো ফলো করুন।
My Airtel অ্যাপটি অপেন করুন। অ্যাপটি অপেন করার পর ঠিক উপরের স্ক্রিনশটের মত আসবে। এখানে Skip অথবা Next বাটনে ক্লিক করতে হবে। তবে আমি বলবো Skip বাটনেই ক্লিক করুন।
তারপর উপরের স্ক্রিনশটের মত কিছুক্ষণ এইরকম লোডিংয়ে সময় নিবে।
তারপর দেখুন উপরের স্ক্রিনশটের মত এসেছে। এখানে আপনার বা যেকোনো একটি নাম দিন। তারপর Submit বাটনে ক্লিক করুন।
ব্যাস, দেখুন উপরের স্ক্রিনশটের মত অ্যাপটিতে ২ বিবি ইন্টারনেট ব্যালেন্স দেখা যাচ্ছে।
এইবার আপনি ইচ্ছে করলে এমবির ব্যালেন্স চেক করার কোড ডায়াল করে উপরের স্ক্রিনশটের মত ফ্রি এমবি পেয়েছেন কিনা, তা দেখে নিতে পারেন।



তো আরকি, আজকের মত এখানে আমার ফ্রি ইন্টারনেটের টিউটোরিয়াল এখানেই শেষ করলাম। তো যাদের এয়ারটেল সিম রয়েছে তারা নিশ্চিন্তে একদম ফ্রিতে নিয়ে নিন ২ জিবি ইন্টারনেট।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Thanks for your comment.

 

Enter your email address:

Delivered by Mahbub Pathan


Home | About US | Ceo and Founder | Privacy Policy | Contact Us
TOP