অ্যাপের মাধ্যমে রকেট অ্যাজেন্ট সার্ভিস খুঁজে নিন বাংলাদেশের যেকোনো প্রান্তের! - TutorialBD71-টিউটোরিয়ালবিডি৭১ অ্যাপের মাধ্যমে রকেট অ্যাজেন্ট সার্ভিস খুঁজে নিন বাংলাদেশের যেকোনো প্রান্তের! | TutorialBD71-টিউটোরিয়ালবিডি৭১
Loading...
মঙ্গলবার, ৬ নভেম্বর, ২০১৮

অ্যাপের মাধ্যমে রকেট অ্যাজেন্ট সার্ভিস খুঁজে নিন বাংলাদেশের যেকোনো প্রান্তের!



বাংলাদেশের কয়েকটি জনপ্রিয় মোবাইল ব্যাংককিং সেবার মধ্যে একটি হচ্ছে ডাচ বাংলা ব্যাংকের রকেট মোবাইল ব্যাংককিং সেবা। তো এই রকেট সেবাটির গ্রাহকদের জন্য আমাদের আজকের এই পোস্ট বা টিউটোরিয়াল। আজকের টিউটোরিয়ালের মূল বিষয়টি হচ্ছে বাংলাদেশের যেকোনো প্রান্তের রকেট অ্যাজেন্ট একদম সহজে খুঁজে বের করা নিয়ে যা একটি অ্যাপের মাধ্যমে। এইছাড়াও রকেটের আরো কিছু বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে অ্যাপটিতে।

অ্যাপটির নাম : Rocket Agent Locator.
অ্যাপটির সাইজ : ৩.০০ এমবি।
অপারেটর : অ্যান্ড্রয়েড।
ডাউনলোড লিংক : https://play.google.com/store/apps/details?id=com.crossappers.rocketagentlocator


অ্যাপটি ডাউনলোড করে ইনস্টল করে অপেন করার পর ঠিক উপরের স্ক্রিনশটের মত আসবে। এখানে আপনি বাংলাদেশের কোন বিভাগের, কোন জেলার এবং উপজেলার রকেট অ্যাজেন্ট সার্ভিস খুঁজতে চান, তা সিলেক্ট করুন। তারপর Next বাটনে ক্লিক করুন।
তারপর দেখবেন আপনি যে বিভাগের, যে জেলার এবং যে উপজেলার রকেট অ্যাজেন্ট সার্ভিস সেবা দেখতে চান, সেগুলো উপরের স্ক্রিনশটের মত সিরিয়ালে চলে আসবে।
আপনি যদি এখানে আপনি যে রকেট সার্ভিস সেবাটি দেখতে চান, তা খুঁজে না পান। তাহলে সার্চবক্স ব্যবহার করে ঐ রকেট সেবাটির নাম লিখে সার্চ করলেই তা উপরের স্ক্রিনশটের মত চলে আসবে।
রকেট অ্যাকাউন্টের মাধ্যমে বাংলাদেশের কোন কোন প্রতিষ্ঠানের বিল পেমেন্ট করতে পারবেন তার লিস্টও উপরের স্ক্রিনশটের মত অ্যাপটিতে দেখতে পারবেন।
কোন কাস্টমার সর্বোচ্চ কত টাকা লেনদেন করতে পারবেন তার বিস্তারিত তথ্য অ্যাপটিতে দেওয়া আছে।
রকেট অ্যাকাউন্টের যেকোনো লেনদেন করলে তার ফি চার্জ কত টাকা কাটবে বা কোনটা ফ্রি তাও উল্লেখ রয়েছে অ্যাপটিতে উপরের স্ক্রিনশটের মত।
উপরিউক্ত সেবাগুলি অ্যাপের মাধ্যমে ব্যবহার করতে অ্যাপের অপশনে ক্লিক করলে উপরের স্ক্রিনশটের মত আসবে। এখান থেকে আপনার ইচ্ছেমত আপনি যে সেবাটি ব্যবহার করতে চান, তা সিলেক্ট করুন।

আশা করি আজকের টিউটোরিয়ালের অ্যাপটির রিভিউ আপনাদের সামনে ভালোভাবে উপস্থাপন করতে পেরেছি। তাই আপনাদের রিভিউটি বুঝতে কোনো সমস্যা হয়নি। রকেট ব্যবহারকারীদের জন্য অ্যাপটি খুবই গুরুত্বপূর্ণ। তাই এখনি এই অ্যাপের সেবা পেতে অ্যাপটি ডাউনলোড করে মোবাইলে ইনস্টল করে নিন এবং ব্যবহার করতে থাকুন।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Thanks for your comment.

 

Enter your email address:

Delivered by Mahbub Pathan


Home | About US | Ceo and Founder | Privacy Policy | Contact Us
TOP