আমাদের TutorialBD71 সাইটটি FreeBasics অ্যাপে যুক্ত করে ফ্রিতে ভিজিট করুন! - TutorialBD71-টিউটোরিয়ালবিডি৭১ আমাদের TutorialBD71 সাইটটি FreeBasics অ্যাপে যুক্ত করে ফ্রিতে ভিজিট করুন! | TutorialBD71-টিউটোরিয়ালবিডি৭১
Loading...
সোমবার, ৫ নভেম্বর, ২০১৮

আমাদের TutorialBD71 সাইটটি FreeBasics অ্যাপে যুক্ত করে ফ্রিতে ভিজিট করুন!



বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় বাংলা ভাষায় সকল বিষয়ক গুরুত্বপূর্ণ টিউটোরিয়াল সাইট TutorialBD71 এখন FreeBasics এ যুক্ত হয়েছে। যার ফলে এখন থেকে আমাদের এই সাইটটি একদম ফ্রিতে কোনো এমবি বা ডাটা ছাড়া ভিজিট করতে পারবেন। যা আমরা এর আগে একটি পোস্টের মাধ্যমে জানিয়েছিলাম। কিন্তু সেটা ছিল কিভাবে যেকোনো ব্রাউজার দিয়ে ফ্রিব্যাসিক্স সাইটে প্রবেশ করে আমাদের সাইট যুক্ত করা যায়, তা নিয়ে। তবে রবি এবং এয়ারটেল নেটওয়ার্কের আওতায় ফ্রিব্যাসিক্স সাইটের নতুন আপডেট অনুযায়ী কোনো ব্রাউজার দিয়ে ফ্রিব্যাসিক্সে ভিজিট করে এখন আর কোন সাইট যুক্ত করতে পারবেন না বা পারা যাবে না। তাই এখন কোনো সাইট ফ্রিতে ইউস করতে যুক্ত করতে হলে Freebasics অ্যাপ ইউস করতে হবে। তবে হ্যাঁ, যারা গ্রামীণফোন নেটওয়ার্কের আওতায় আছেন তারা ব্রাউজার দিয়েও পারবেন আবার অ্যাপ দিয়েও পারবেন। তো এই ফ্রিব্যাসিক্স অ্যাপে কিভাবে আমাদের এই সাইটটি যুক্ত করবেন এবং ফ্রিতে ইউস করবেন, তা নিচে একদম সহজ ও সুন্দরভাবে তুলে ধরা হলো।

ফ্রিব্যাসিক্সে আমাদের এই সাইটটি যুক্ত করতে আপনার মোবাইলে Freebasics অ্যাপটি থাকতে হবে। তারজন্য অ্যাপটি ডাউনলোড করতে পারেন অথবা অন্যকারো কাছ থেকে নিতে পারেন। তারপর অ্যাপটি ইনস্টল করে অ্যাপটিতে প্রবেশ করুন।
অ্যাপটি অপেন করার পর স্ক্রিনশটের মত তিন ডট অপশনে ক্লিক করুন এবং "আরো পরিষেবাগুলি" লেখাটিতে ক্লিক করুন।
তারপর স্ক্রিনশটের মত সার্চবক্সে বাংলায় - "টিউটোরিয়ালবিডি" অথবা ইংরেজিতে - "TutorialBD71" লিখে "সন্ধান করুন" বাটনে ক্লিক করুন।
তারপর স্ক্রিনশটের মত "যোগ করুন" বাটনে ক্লিক করুন।
এইবার দেখুন উপরের স্ক্রিনশটের মত Freebasics অ্যাপে আমাদের সাইটটি যুক্ত হয়ে গেছে। এখন সাইটটিতে ফ্রিতে ভিজিট করতে সাইটটির নামের উপর ক্লিক করুন।
দেখুন উপরের স্ক্রিনশটের মত সাইটটিতে একদম ফ্রিতে ভিজিট করতে পেরেছেন। এখন থেকে আমাদের সাইটের নিত্যনতুন সকল টিউটোরিয়াল এমবি বা ডাটা না থাকলেও সবার আগে আপডেট পেতে এই ফ্রি মাধ্যমটি ইউস করুন। আশা করি উপরিউক্ত বিষয়টি সকলে বুঝতে পেরেছেন।

আর হ্যাঁ, যারা এর আগে যেকোনো ব্রাউজার দিয়ে আমাদের সাইটটি ফ্রিব্যাসিক্সে যুক্ত করে নিয়েছেন। তারা কিভাবে সেই ব্রাউজার দিয়ে ফ্রিব্যাসিক্সের মাধ্যমে আমাদের সাইটটিতে ভিজিট করবেন, তা দেখে নিন।
আপনি যদি ব্রাউজারে আমাদের সাইটটি ফ্রিব্যাসিক্সে এর আগে যুক্ত করে থাকেন, তাহলে এই https://www.0.freebasics.com/http/tutorialbd71.blogspot.com/?m=1 লিংকটিতে ক্লিক করুন বা কপি করুন। তারপর যে ব্রাউজারে ফ্রিব্যাসিক্সে আমাদের সাইটটি এর আগে যুক্ত করেছেন সেটিতে গিয়ে উক্ত লিংকটি দিয়ে ভিজিট করুন। ব্যাস, এর মাধ্যমে ফ্রিব্যাসিক্স অ্যাপ না ইউস করেও ব্রাউজার দিয়ে আমাদের সাইটটি ভিজিট করতে পারবেন ঠিক উপরের স্ক্রিনশটের মত।

অবশেষে আজকের বিষয়ের উপর এতক্ষণ যা আলোচনা করলাম, আশা করি সকলে বুঝতে সক্ষম হয়েছেন। আর যদি এই বিষয়ে আরোকিছু জানার থাকে তাহলে কমেন্ট বক্স ব্যবহার করতে পারেন।

> যেকোনো ব্রাউজারে ফ্রিব্যাসিক্সে TutorialBD71 সাইট যুক্ত করুন!

2 মন্তব্য(গুলি):

Thanks for your comment.

 

Enter your email address:

Delivered by Mahbub Pathan


Home | About US | Ceo and Founder | Privacy Policy | Contact Us
TOP