Blogger দিয়ে অ্যান্ড্রয়েড সফটওয়্যার ডাউনলোড বা স্টোর সাইট বানানোর জন্য সুন্দর একটি ফ্রি টেম্পলেট! - TutorialBD71-টিউটোরিয়ালবিডি৭১ Blogger দিয়ে অ্যান্ড্রয়েড সফটওয়্যার ডাউনলোড বা স্টোর সাইট বানানোর জন্য সুন্দর একটি ফ্রি টেম্পলেট! | TutorialBD71-টিউটোরিয়ালবিডি৭১
Loading...
শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯

Blogger দিয়ে অ্যান্ড্রয়েড সফটওয়্যার ডাউনলোড বা স্টোর সাইট বানানোর জন্য সুন্দর একটি ফ্রি টেম্পলেট!



ওয়েবসাইট তৈরির জনপ্রিয় কয়েকটি সিএমএসের মধ্যে একটি হচ্ছে ব্লগার। আর এই ব্লগার দিয়ে যদি কোনো সফটওয়্যার ডাউনলোড বা স্টোর সাইট বানাতে চান, তাহলে এরজন্য একটি ভালো মানের টেম্পলেট প্রয়োজন। তো সেইরকম একটি ডিজাইনের টেম্পলেট নিয়ে আমার আজকের টিউটোরিয়াল। অসম্ভব সুন্দর একটি ডিজাইনের টেম্পলেট এটি আশা করি আপনাদের দেখলে ১০০/% পছন্দ হবেই। টেম্পলেটটির ডিজাইন দেখতে নিচের স্ক্রিনশট এবং ডেমো দেখে নিতে পারেন।

নাম : Green Apk.
সাইজ : 408.09 Kb.
সিএমএস : Blogger.
ডেভেলপার : MS Design.
ধরন : Free.
ডেমো : http://green-apk.blogspot.com.
ডাউনলোড : http://www.datafilehost.com/d/a3539ca5.


টেম্পলেটটির ফিচার :

> রেসপন্সিভ
> এসইও অপটিমাইজড
> গুগল টেস্টিং টুল ভেলিডেটর
> রেসপন্সিভ এড স্লট
> টপ নেভিগেশন
> গার্ড স্টাইল হোমপেজ
> নাম্বারড পেজ নেভিগেশন
> গুগল প্লে অ্যান্ড ডাউনলোড বাটন
> সোস্যায়াল শেয়ার বাটন
> রিলেটেড পোস্ট
..................... ইত্যাদি।

এইবার আমরা টেম্পলেটটির ডেস্কটপ ভার্সন ডিজাইনের স্ক্রিনশট দেখে নিব। টেম্পলেটটির ডেস্কটপ ভার্সনের ডিজাইন দেখতে উপরের স্ক্রিনশটটি ফলো করুন।
এইবার চলুন আমরা টেম্পলেটটির মোবাইল ভার্সন ডিজাইনের স্ক্রিনশট দেখে নিব। টেম্পলেটটির ডেস্কটপ ভার্সনের ডিজাইন দেখতে উপরের স্ক্রিনশটটি ফলো করুন।

কী? কেমন লাগলো? আশা করি আপনাদের কাছে অবশ্যই টেম্পলেটটির ডিজাইনটি ভালো লেগেছে। যদি ভালো লেগে থাকে তাহলে আর দেরি না করে এখনই উপরের ডাউনলোড লিংক থেকে টেম্পলেটটি ডাউনলোড করে নিন। আর আপনার মন মতো ব্লগার দিয়ে একটি সফটওয়্যার ডাউনলোড সাইট বানিয়ে নিন।

1 মন্তব্য(গুলি):

Thanks for your comment.

 

Enter your email address:

Delivered by Mahbub Pathan


Home | About US | Ceo and Founder | Privacy Policy | Contact Us
TOP