বিকাশে প্রতি মিনিটে ২০ টাকা রিচার্জ করে ১০ টাকা ক্যাশব্যাক নিয়ে নিন। - TutorialBD71-টিউটোরিয়ালবিডি৭১ বিকাশে প্রতি মিনিটে ২০ টাকা রিচার্জ করে ১০ টাকা ক্যাশব্যাক নিয়ে নিন। | TutorialBD71-টিউটোরিয়ালবিডি৭১
Loading...
রবিবার, ১২ মার্চ, ২০২৩

বিকাশে প্রতি মিনিটে ২০ টাকা রিচার্জ করে ১০ টাকা ক্যাশব্যাক নিয়ে নিন।



বর্তমান সময়ে মোবাইল ব্যাংকিং বেশ জনপ্রিয়। ২০১০ সাল থেকে বাংলাদেশে মোবাইল ব্যাংকিং সেবা চালু হয়ে এখন অবদি চলতেছে। মোবাইল ব্যাংকিং খাতে প্রথমে হাতেগোনা দুই একটা কোম্পানি থাকলেও এখন বেশ কয়েকটি নতুন কোম্পানি এই খাতে কাজ করতেছে। আর যার ধারাবাহিকতায় প্রতিটি কোম্পানি একটি আরেকটির সাথে রীতিমতো পাল্লা দেওয়া শুরু করেছে বিভিন্ন ধরণের ক্যাম্পেইন চালু করার মাধ্যমে। বিকাশ নতুন একটি অফার চালু করেছে। অফারটি হলো প্রতি মিনিটে ২০ টাকা মোবাইল রিচার্জে ১০ টাকা ক্যাশব্যাক। বেশ কয়েকদিন আগে নগদ এইরকম একটি অফার চালু করেছিল। যা সকলের মাঝে বেশ সাড়া ফেলেছিলো। নিচে বিকাশের সদ্য চালুকৃত অফারটি নিয়ে বিশদভাবে আলোচনা করা হলো।

অফারের বিস্তারিতঃ

বিকাশের নতুন এই অফারটি হলো প্রতি মিনিটে ২০ টাকা রিচার্জ করলে ১০ টাকা ক্যাশব্যাক। প্রতি মিনিটে প্রথম ২০ জন রিচার্জকারী এই অফারের আওতাভুক্ত হবেন। যা গত ১০/০৩/২০২৩ইং থেকে শুরু হয়ে আগামী ১৬/০৩/২০২৩ইং পর্যন্ত চলবে। যার সময় নির্ধারণ করা হয়েছে প্রতিদিন বিকাল ৪ ঘটিকা হতে রাত ৯.৫৯ মিনিট পর্যন্ত। অফারটি পেতে যেকোনো বিকাশ অ্যাকাউন্ট থেকে উপরের শর্ত অনুযায়ী ২০ টাকা রিচার্জ করে ১০ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন। বলে রাখা ভালো অফারটি শুধুমাত্র যেকোনো বিকাশ অ্যাকাউন্ট থেকে একবারই নেওয়া যাবে।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Thanks for your comment.

 

Enter your email address:

Delivered by Mahbub Pathan


Home | About US | Ceo and Founder | Privacy Policy | Contact Us
TOP