Toffee এর মনিটাইজেশন বন্ধের ঘোষণা, দ্রুত পেমেন্ট নিয়ে নিন। - TutorialBD71-টিউটোরিয়ালবিডি৭১ Toffee এর মনিটাইজেশন বন্ধের ঘোষণা, দ্রুত পেমেন্ট নিয়ে নিন। | TutorialBD71-টিউটোরিয়ালবিডি৭১
Loading...
শনিবার, ১০ আগস্ট, ২০২৪

Toffee এর মনিটাইজেশন বন্ধের ঘোষণা, দ্রুত পেমেন্ট নিয়ে নিন।



বাংলাদেশের জনপ্রিয় ভিডিও প্লাটফর্ম হচ্ছে টফি। তারা তাদের কার্যক্রম চালু করার পর কন্টেন্ট ক্রিয়েটরদের জন্য আয় করার সুযোগ তৈরি করে দিয়েছিলো। যার ফলশ্রুতিতে অনেক কন্টেন্ট ক্রিয়েটরই টফি প্লাটফর্মে ভিডিও আপলোড করে ইনকাম করেছেন। তবে হঠাৎ করে টফি গত ০৯/০৭/২৪ তারিখে সিদ্ধান্ত নেয় যে তারা আর এই সেবা চালু রাখবেনা। তাই টফির সকল কন্টেন্ট ক্রিয়েটরদের তারা বলেছে যে, যদি আপনার টফি চ্যানেলে টাকা থেকে থাকে তা দ্রুত তুলে নেওয়ার জন্য। এই আগস্ট মাসের মধ্যে তারা তাদের কার্যক্রম পুরোপুরি বন্ধ করে দিবে৷ তো টাকা তোলার জন্য আপনার করণীয় কী জানতে নিচের দিকে লক্ষ্য করুন।

Toffee বা টফি এর নোটিশ:

টফি তাদের কার্যক্রম বন্ধ করার লক্ষ্যে এই নোটিশ বা বিজ্ঞপ্তি প্রদান করেছে,

আপনার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, টফি ক্রিয়েটর প্ল্যাটফর্মটি আগামী ৯ই জুলাই, ২০২৪ থেকে আর চালু থাকবে না । এর ফলে চ্যানেল ও কন্টেন্টের সব চুক্তি শেষ হয়ে যাবে । জুলাই মাসে আপলোড করা কোনো কন্টেন্ট অনুমোদন করা হবে না এবং যেসব কন্টেন্ট প্ল্যাটফর্মে রয়েছে তা থেকে আর কোনো আয় হবে না । ৩০শে জুলাই, ২০২৪ এর মধ্যে সকল ক্রিয়েটরদের কন্টেন্ট টফি থেকে মুছে ফেলা হবে ।

এই নোটিশ দেওয়ার পর তারা আশ্বস্ত করেছেন যে, কন্টেন্ট ক্রিয়েটরদের যে পাওনা টাকা রয়েছে তা তারা পরিশোধ করে দিবে।

পাওনা টাকা পাওয়ার জন্য করণীয়:

আপনার চ্যানেলের পাওনা টাকা পাওয়ার জন্য অ্যাকাউন্ট ভেরিফিকেশন করতে হবে। আর যদি করা থাকে তাহলে কিছু করার দরকার নেই।

ভেরিফিকেশন করার জন্য টফি অ্যাপে প্রবেশ করে নিচের বার থেকে My Channel এ ট্যাপ করে Edit Channel ট্যাপ করুন। তারপর যে ফরম পূরণের অপশন আসবে সেখানে আপনার ইমেইল অ্যাড্রেস, জাতীয় পরিচয় পত্রের নম্বর এবং বিকাশ/নগদ নম্বর যুক্ত করে ভেরিফাই করে নিন।

উক্ত ভেরিফাই এর কাজটি অবশ্যই আপনাকে আগামী ১৭/০৮/২০২৪ তারিখ এর মধ্যে সম্পন্ন করতে হবে। তানা হলে পেমেন্ট নাও পেতে পারেন অথবা পেমেন্ট পেতে বিলম্ব হতে পারে।

পেমেন্ট প্রদানের তারিখ:

টফি কতৃপক্ষের ঘোষণা অনুযায়ী আগামী ৩০শে আগস্ট ২০২৪ এর মধ্যে সকলের পেমেন্ট প্রদান করা হবে। উল্লেখ্য যে, টফির নিয়ম অনুযায়ী ১০০০ টাকা বা এর উপরে হলে পেমেন্ট নেওয়া যেত। এখন আপনার যদি ১০০০ টাকার কমও থাকে আপনি পেমেন্ট পেয়ে যাবেন। এছাড়াও যদি কারোর উক্ত তারিখের মধ্যে পেমেন্ট না দেওয়া হয় তাহলে তা পরবর্তীতে পেমেন্ট প্রদান করা হবে।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Thanks for your comment.

 

Enter your email address:

Delivered by Mahbub Pathan


Home | About US | Ceo and Founder | Privacy Policy | Contact Us
TOP