বন্যাকবলিত এলাকার জন্য, রবি, এয়ারটেল, বাংলালিংক ও গ্রামীণফোন কোম্পানির ফ্রি ইন্টারনেট ও মিনিট। - TutorialBD71-টিউটোরিয়ালবিডি৭১ বন্যাকবলিত এলাকার জন্য, রবি, এয়ারটেল, বাংলালিংক ও গ্রামীণফোন কোম্পানির ফ্রি ইন্টারনেট ও মিনিট। | TutorialBD71-টিউটোরিয়ালবিডি৭১
Loading...
বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪

বন্যাকবলিত এলাকার জন্য, রবি, এয়ারটেল, বাংলালিংক ও গ্রামীণফোন কোম্পানির ফ্রি ইন্টারনেট ও মিনিট।



ভারী বৃষ্টি ও ভারতের জলাধারের বাঁধ খুলে দেওয়াতে বাংলাদেশের বেশকিছু অঞ্চলে ভয়াবহ বন্যার সৃষ্টি হয়েছে। এমতাবস্থায় দেশের পরিস্থিতি খুবই ভয়াবহ। তাই এই ভয়াবহ সময়ে যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের সকলের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া আমাদের একান্ত কর্তব্য। তাই যার পক্ষে যেভাবে সম্ভব বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ রইলো। এখন আসি পোস্টের মূল কথায়। দেশের প্রায় সব অঞ্চলই ভয়াবহ বন্যার পরিস্থিতি সৃষ্টির দ্বারপ্রান্তে। তবে এখন বেশকিছু অঞ্চল ভয়াবহ বন্যার কবলে পড়েছে। যার মধ্যে রয়েছে ফেনী, কুমিল্লা, নোয়াখালী, মৌলভীবাজার, খাগড়াছড়ি, হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া। উক্ত অঞ্চলগুলির জন্য যোগাযোগ করার জন্য বাংলাদেশের সকল মোবাইল অপারেটরগুলি ফ্রি ইন্টারনেট ও মিনিট এর ব্যবস্থা করেছে। তো উক্ত ফ্রি ইন্টারনেট ও মিনিট নিতে করণীয়গুলো নিচ থেকে দেখে নিন।

রবি:

বাংলাদেশের মোবাইল অপারেটর রবি "সাম্প্রতিক বন্যায় দুর্গতদের পাশে আছি আমরা" স্লোগানের মাধ্যমে তারা জনপ্রতি সকলকে ফ্রিতে ২৫০ এমবি ইন্টারনেট ও ২০ মিনিট ফ্রি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

ইন্টারনেট: ২৫০ এমবি

মিনিট: ২০ মিনিট

মেয়াদ: ৩ দিন

ডায়াল কোড: *212*1#

রবি গ্রাহকরা উক্ত ফ্রি ইন্টারনেট এবং মিনিট নিতে উপরের কোডটি ডায়াল করুন।

এয়ারটেল:

বাংলাদেশের মোবাইল অপারেটর এয়ারটেল "বন্যায় কবলিত বন্ধুদের পাশে আছি সবসময়" স্লোগানের মাধ্যমে তারা জনপ্রতি সকলকে ফ্রিতে ২৫০ এমবি ইন্টারনেট ও ২০ মিনিট ফ্রি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

ইন্টারনেট: ২৫০ এমবি

মিনিট: ২০ মিনিট

মেয়াদ: ৩ দিন

ডায়াল কোড: *212*1#

এয়ারটেল গ্রাহকরা উক্ত ফ্রি ইন্টারনেট এবং মিনিট নিতে উপরের কোডটি ডায়াল করুন।

বাংলালিংক:

বাংলাদেশের মোবাইল অপারেটর বাংলালিংক "ফেনী, নোয়াখালী ও কুমিল্লা'র বন্যার্তদের পাশে আছি আমরা" স্লোগানের মাধ্যমে তারা জনপ্রতি সকলকে ফ্রিতে ৫০০ এমবি ইন্টারনেট ও ১০ মিনিট ফ্রি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

ইন্টারনেট: ৫০০ এমবি

মিনিট: ১০ মিনিট

মেয়াদ: ৩ দিন

ডায়াল কোড: *121*900*3#

বাংলালিংক গ্রাহকরা উক্ত ফ্রি ইন্টারনেট এবং মিনিট নিতে উপরের কোডটি ডায়াল করুন।

গ্রামীণফোন:

বাংলাদেশের মোবাইল অপারেটর গ্রামীণফোন "পাশে আছি আমরা সবাই" স্লোগানের মাধ্যমে তারা জনপ্রতি সকলকে ফ্রিতে ৫০০ এমবি ইন্টারনেট ও ১০ মিনিট ফ্রি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

ইন্টারনেট: ৫০০ এমবি

মিনিট: ১০ মিনিট

মেয়াদ: ৩ দিন

ডায়াল কোড: *121*5050#

গ্রামীণফোন গ্রাহকরা উক্ত ফ্রি ইন্টারনেট এবং মিনিট নিতে উপরের কোডটি ডায়াল করুন।


ফেনী, কুমিল্লা, নোয়াখালী, মৌলভীবাজার, খাগড়াছড়ি, হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া অঞ্চলের সকল মানুষ এই ভয়াবহ পরিস্থিতিতে একে অপরের সাথে যোগাযোগ করার জন্য যার যার সিম অপারেটরের উপর ভিত্তি করে ফ্রি ইন্টারনেট এবং এমবি নিয়ে নিন।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Thanks for your comment.

 

Enter your email address:

Delivered by Mahbub Pathan


Home | About US | Ceo and Founder | Privacy Policy | Contact Us
TOP