শীতের মজার খেলা Badminton খেলুন আপনার মোবাইলে জনপ্রিয় কার্টুন মটু-পাতলুর সাথে! - TutorialBD71-টিউটোরিয়ালবিডি৭১ শীতের মজার খেলা Badminton খেলুন আপনার মোবাইলে জনপ্রিয় কার্টুন মটু-পাতলুর সাথে! | TutorialBD71-টিউটোরিয়ালবিডি৭১
Loading...
শুক্রবার, ৪ জানুয়ারী, ২০১৯

শীতের মজার খেলা Badminton খেলুন আপনার মোবাইলে জনপ্রিয় কার্টুন মটু-পাতলুর সাথে!



আমাদের আজকের টিউটোরিয়ালটি হলো শরৎকালের মজার ও সেরা খেলা Badminton যা কিনা মোবাইল গেমসের মাধ্যমে জনপ্রিয় কার্টুন সিরিজ মটু-পাতলুর চরিত্রে গেম নিয়ে। আমরা সকলেই জানি যে, শরৎ বা শীতকালের মজার এবং সেরা খেলা হলো Badminton যে খেলার মাধ্যমে ঠাণ্ডা শরীরকে নিমিষে গরম করা যায়। যার কারণেই এই খেলাটি শীতকালে এত জনপ্রিয়। তো এই শীতে ব্যাডমিন্টন খেলাটি আপনার মোবাইলের মাধ্যমে খেলে মোটামুটি আনন্দ উপভোগ করতে পারবেন। তবে হ্যাঁ মনে রাখবেন মোবাইলের মাধ্যমে ব্যাডমিন্টন খেললে কিন্তু আবার ঠাণ্ডা শরীর গরম হবে না। তখন আবার আমাকে দোষ দিতে পারবেন না, যে ব্যাডমিন্টন খেলার পর আমার শরীর গরম হলো না কেন? এই গেমটি খেলার মাধ্যমে শুধু মটু-পাতলুর চরিত্রে নিজে ব্যাডমিন্টন খেলাটি উপভোগ করতে পারবেন। যাক বেশি কথা না বলে চলুন গেমটির কিছু স্ক্রিনশট ও ডাউনলোড লিংক নিচে থেকে দেখে নেওয়া যাক।



গেমটির নাম : Motu Patlu Badminton
গেমটির সাইজ : 37MB
গেমটির ডেভেলপার : TANGIAPPS IT SOLUTION PRIVATE LIMITED
প্লাটফর্ম : Android
ডাউনলোড লিংক :
https://play.google.com/store/apps/details?id=com.tangiappsit.motupatlu.badminton
গেমটিতে আলাদা আলাদা কয়েকটি লেভেল রয়েছে, যা আপনাকে একএক করে অতিক্রম করে সামনে এগোতে হবে। গেমটিতে কয়েক ধরনের মুড রয়েছে। যা আপনার গেম খেলাকে আরো আনন্দময় করে তুলবে।
গেমটির মূল নায়কের চরিত্রে থাকবে মটু এবং পাতলু। আপনি আপনার ইচ্ছেমত উপরের স্ক্রিনশটের মত মটু বা পাতলু সিলেক্ট করে খেলতে পারবেন।
গেমটিতে আপনি রাতের বেলার মুডে খেলতে পারবেন ঠিক উপরের স্ক্রিনশটের মত।
গেমটিতে আপনি প্রচণ্ড শীতের মুডেও খেলতে পারবেন ঠিক উপরের স্ক্রিনশটের মত। অর্থাৎ তুষারপাতের সময়।
গেমটিতে আপনি রাতের মুডের পাশাপাশি দিনের মুডেও খেলতে পারবেন ঠিক উপরের স্ক্রিনশটের মত।

তো কেমন লাগলো গেমটির রিভিউ? আশা করি ভালোই লেগেছে। ভালো লাগবেই না বা কেন? এক হলো শীতকালীন ব্যাডমিন্টন খেলা। আরেক হলো জনপ্রিয় কার্টুন সিরিজ মটু-পাতলুর চরিত্রে অভিনিত খেলা। তাই আর দেরি না করে আপনার স্মার্টফোনে মটু-পাতলুর চরিত্রে ব্যাডমিন্টন খেলাটি খেলতে এখনি গেমটি ডাউনলোড করে নিন এবং মোবাইলে গেমটি ইনস্টল করে খেলে মজা নিতে থাকুন।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Thanks for your comment.

 

Enter your email address:

Delivered by Mahbub Pathan


Home | About US | Ceo and Founder | Privacy Policy | Contact Us
TOP