রবি সিমে মাত্র ১১ টাকায় ১ জিবি ইন্টারনেট, মেয়াদ ৫ দিন! - TutorialBD71-টিউটোরিয়ালবিডি৭১ রবি সিমে মাত্র ১১ টাকায় ১ জিবি ইন্টারনেট, মেয়াদ ৫ দিন! | TutorialBD71-টিউটোরিয়ালবিডি৭১
Loading...
বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী, ২০১৯

রবি সিমে মাত্র ১১ টাকায় ১ জিবি ইন্টারনেট, মেয়াদ ৫ দিন!



আমাদের আজকের টিউটোরিয়ালটি হলো রবি সিমের কম টাকার মধ্যে বেশি এমবির অফার নিয়ে। হুম, টিউটোরিয়ালের টাইটেলে যা দেখতেছেন তাই। রবি সিমে মাত্র ১১ টাকায় ১ জিবি ইন্টারনেট নিতে পারবেন যার মেয়াদ ৫ দিন। আর হ্যাঁ, এই অফারটি প্রতিদিন একবার করে নিতে পারবেন। তাহলে এই অল্প টাকার মধ্যে বেশি এমবি পাওয়া এবং ৫ দিন মেয়াদ ও প্রতিদিন একবার করে নেওয়ার সুযোগটা মিস করবেন কেন? তাই দেরি না করে এখনি নিয়ে নিন। তো তা কিভাবে নিবেন তা দেখতে নিচের স্ক্রিনশটগুলো ফলো করুন।



উপরের স্ক্রিনশটে প্রমাণ দেখুন যে, মাত্র ১১ টাকায় ১ জিবি ইন্টারনেট নেওয়ার বিষয়টি।
তো উপরোল্লিখিত অফারটি নিতে উপরের স্ক্রিনশটের মত আপনার মোবাইলের ডায়াল অপশনে গিয়ে টাইপ করুন *২১২*১১# তারপর ডায়াল বাটনে ক্লিক করুন। ব্যাস, কিছুক্ষণ অপেক্ষা করুন।
কিছুক্ষণ পর দেখবেন উপরের স্ক্রিনশটের মত একটি ফিরতি ম্যাসেজ এসেছে। এইবার এমবির ব্যালেন্স চেক করার কোড ডায়াল করে চেক করে নিন।



তো আরকি আপনি যদি আপনার রবি সিমে উপরোল্লিখিত অফারটি নিতে চান, তাহলে টিউটোরিয়াল মোতাবেক কাজ করুন। আর এইরকম আরো পোস্ট পেতে সবসময় আমাদের সাইটে ভিজিট করুন।

1 মন্তব্য(গুলি):

Thanks for your comment.

 

Enter your email address:

Delivered by Mahbub Pathan


Home | About US | Ceo and Founder | Privacy Policy | Contact Us
TOP