Payoneer Master Card_এর জন্য আবেদন করার পর আবেদনটি এখন কোন পর্যায়ে আছে দেখে নিন! - TutorialBD71-টিউটোরিয়ালবিডি৭১ Payoneer Master Card_এর জন্য আবেদন করার পর আবেদনটি এখন কোন পর্যায়ে আছে দেখে নিন! | TutorialBD71-টিউটোরিয়ালবিডি৭১
Loading...
বৃহস্পতিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৯

Payoneer Master Card_এর জন্য আবেদন করার পর আবেদনটি এখন কোন পর্যায়ে আছে দেখে নিন!






আমাদের আজকের টিউটোরিয়ালটি হলো Payoneer Master Card_এর আবেদন করার পর এখন আমাদের সেই আবেদনটি কোন পর্যায়ে আছে, তা কিভাবে দেখবো? তা নিয়ে। আমরা সকলেই হয়তো অবগত আছি যে, নতুন একটি পদ্ধতি অবলম্বন করে বাংলাদেশ থেকে একদম ফ্রিতে পেওনির মাস্টার কার্ড নেওয়া যাচ্ছে। যা নিয়ে এর আগে আমি একটি পোস্ট করেছি, হয়তো আপনারা দেখে থাকবেন। তো ঐ পোস্টের কমেন্ট বক্সে অনেকেই বলেছিলেন যে, মাস্টার কার্ডের জন্য আবেদন করার পর আমাদের আবেদনটি এখন কোন পর্যায়ে আছে, তা আমরা কিভাবে চেক করব? তো আমি সেখানে আপনাদের আশ্বাস দিয়েছিলাম যে, এই বিষয় নিয়ে আমি একটি পোস্ট করব। তাই এই পোস্টটি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। যার মাধ্যমে আপনারা জানতে পারবেন, কিভাবে একদম সহজে আবেদনের অবস্থা জানা যায়। তো চলুন বেশি কথা না বলে নিচের কিছু স্ক্রিনশটসহ লেখাগুলো ভালো করে পড়া যাক।
ফ্রিতে পেওনির মাস্টার কার্ডের জন্য আবেদন করার পর আপনার আবেদনের অবস্থান সম্পর্কে জানতে প্রথমে আপনাকে উপরের স্ক্রিনশটের মত পেওনির সাইটে গিয়ে যে ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে সাইনআপ করেছিলেন তা দিয়ে লগইন করতে হবে।
অ্যাকাউন্টটিতে লগইন করার পর ঠিক উপরের স্ক্রিনশটের মত দেখা যাবে। এখানে দেখুন To view your application status (click here) একটি লেখা আছে। যদি এটা থাকে তাহলে (Click Here) লেখাটিতে ক্লিক করুন। আর যদি না থাকে তাহলে উপরের স্ক্রিনশটের মত পেজের ডান পাশের Settings লেখাটিতে ক্লিক করে Payoneer Cards লেখাটিতে ক্লিক করুন।
তারপর দেখবেন উপরের স্ক্রিনশটের মত To view your application status Click Here! লেখাটি দেখা যাচ্ছে। এখানে Click Here! লেখাটিতে ক্লিক করুন।
তারপর দেখুন উপরের স্ক্রিনশটের মত দেখা যাচ্ছে আপনার ফ্রিতে পেওনির মাস্টার কার্ডটির আবেদন করার অবস্থান। এখানে ভালো করে লক্ষ করুন, প্রথমত Step 1 আপনার রেজিস্ট্রেশনটি সফলভাবে কমপ্লিট হয়েছে। দ্বিতীয়ত Step 2 তে অ্যাপ্রোভাল বা রিভিওতে আছে। তৃতীয়ত Step 3 তে অ্যাপ্রোভ হলে কার্ডটি ডেলিভারিতে থাকবে। অর্থাৎ আপনার দেওয়া ঠিকানা অনুযায়ী কার্ডটি পাঠানো হয়েছে। চতুর্থত Step 4 এ আপনি যখন কার্ডটি হাতে পাবেন এবং কার্ডটি পরিচালনা করবেন, তখন কার্ডটি অ্যাক্টিভেশন দেখাবে।



অবশেষে বলতে বলতে আমরা কার্ডের আবেদনের অবস্থান চেক করার পদ্ধতি দেখে নিলাম। আশা করি বিষয়টি আপনারা বুঝতে পেরেছেন। তারপরও কারো যদি কোথাও বুঝতে সমস্যা হয়। তাহলে নিচের কমেন্ট বক্সের সাহায্য নিতে পারেন। সমাধান দেওয়ার চেষ্টা করব।

1 মন্তব্য(গুলি):

Thanks for your comment.

 

Enter your email address:

Delivered by Mahbub Pathan


Home | About US | Ceo and Founder | Privacy Policy | Contact Us
TOP