ফ্রিতে পেওনির কার্ডের জন্য আবেদন করার মাধ্যম "Chitika" কেন অ্যাকাউন্ট সাসপেন্ড করতেছে, তা জেনে নিন! - TutorialBD71-টিউটোরিয়ালবিডি৭১ ফ্রিতে পেওনির কার্ডের জন্য আবেদন করার মাধ্যম "Chitika" কেন অ্যাকাউন্ট সাসপেন্ড করতেছে, তা জেনে নিন! | TutorialBD71-টিউটোরিয়ালবিডি৭১
Loading...
বৃহস্পতিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৯

ফ্রিতে পেওনির কার্ডের জন্য আবেদন করার মাধ্যম "Chitika" কেন অ্যাকাউন্ট সাসপেন্ড করতেছে, তা জেনে নিন!



আমাদের আজকের টিউটোরিয়াল হলো বাংলাদেশ থেকে পেওনির মাস্টার কার্ডের জন্য ফ্রিতে আবেদন করার মাধ্যম Chitika কেন অ্যাকাউন্ট সাসপেন্ড বা বাতিল করতেছে, তা নিয়ে। অনেকে হয়তো ইমেইলে একটি ম্যাসেজ পেয়েছেন যে, আপনার সিটিকা অ্যাকাউন্টটি বাতিল করা হয়েছে। এতে হয়তো অনেকে ভাবছেন যে, আপনার ফ্রিতে পেওনির মাস্টার কার্ডের আবেদন বাতিল হয়ে গেছে। কিন্তু না আপনার পেওনির অ্যাকাউন্ট বাতিল হয়নি, হয়েছে সিটিকা অ্যাকাউন্ট। তো এই অ্যাকাউন্ট বাতিল হওয়ার কারণ কী? তাই আমরা আজকের এই টিউটোরিয়ালের মাধ্যমে জানবো।
তো যারা সিটিকা অ্যাকাউন্ট বাতিল হওয়ার ম্যাসেজ পেয়েছেন, তা ঠিক উপরের স্ক্রিনশটের মত। আগে আমাদেরকে এটা জানতে হবে যে, সিটিকা সাইটটি কী সাইট। সিটিকা সাইটটি হলো একটি ওয়েব বিজ্ঞাপন সাইট। যা আমি আমার আগের পোস্টেও বলেছিলাম। যেহেতু এটি একটি ওয়েব বিজ্ঞাপন সাইট। সেহেতু তারা তাদের ক্লাইন্টদের তাদের সাইটের বিজ্ঞাপনের মাধ্যমে অর্জিত টাকা হাতে দেওয়ার জন্য এই ফ্রিতে পেওনির মাস্টার কার্ড পেতে সাহায্য করে থাকে। অর্থাৎ তারা একটি মাধ্যম হয়ে কাজ করে থাকে। তো তাদের সাইটের অ্যাড বা বিজ্ঞাপন আপনার সাইটে পাবলিশ করতে হলে কিছু নিয়মকানুন আছে। এই নিয়মকানুনের বাহিরে গেলেই সমস্যা। যা উপরের স্ক্রিনশটটি ভালো করে ফলো করলে বুঝতে পারবেন। প্রথমত এখানে বলা হয়েছে, সিটিকাতে আবেদন করার সময় যে ডোমেইন (ওয়েবসাইট) নাম দিয়েছেন। তা একাধিকবার দেওয়া হয়েছে। অর্থাৎ এক ওয়েবসাইটের জন্য কয়েকজন আবেদন করেছেন। যার ফলে আপনার সিটিকা অ্যাকাউন্টটি বাতিল করা হয়েছে। পেওনির অ্যাকাউন্ট বাতিল করা হয়নি। যেমন ধরেন সিটিকাতে আবেদন করার সময় আপনি www.TutorialBD71.ml ওয়েবসাইটটির নাম দিয়েছেন। এইরকম আরেকজনও সিটিকাতে আবেদন করার সময় www.TutorialBD71.ml ওয়েবসাইটের নাম দিয়েছে। যার ফলে অ্যাকাউন্ট সাসপেন্ড হচ্ছে। দ্বিতীয়ত আপনি সিটিকাতে আবেদন করার পর তাদের বিজ্ঞাপনের কোড এখনো আপনার সাইটে পাবলিশ করেননি। যার ফলে অ্যাকাউন্ট বাতিল করা হয়েছে। তৃতীয়ত আপনি যে সাইটির নাম দিয়ে সিটিকাতে আবেদন করেছেন। সে সাইটে হয়তো অন্য কোনো অ্যাড পাবলিশ সাইটের কোড অ্যাড করা আছে। যেমন ধরেন, গুগল অ্যাডসেন্সের কোড। চতুথর্ত তারা উপরের স্ক্রিনশটে ফলো করলে দেখা যায় বলেছে যে, "অথবা" এখানে ভালো করে খেয়াল করুন "অথবা" মানে আপনি যে সাইটটির লিংক দিয়েছেন তাতে হয়তো কোনো পর্নোগ্রাফি বা অ্যাডাল্ট কন্টেন্ট আছে। ওনারা এটা বলেননি যে, আপনার সাইটে পর্নোগ্রাফি আছে। বলেছে যে হয়তো এটাও কারণ হতে পারে। অর্থাৎ উপরোল্লিখিত যেকোনো একটি কারণ বা সমস্যা আছে আপনার দেওয়া ওয়েবসাইটটির লিংকে। যার ফলে আপনার সিটিকা অ্যাকাউন্টটি বাতিল করা হয়েছে। পেওনির অ্যাকাউন্ট বাতিল করা হয়নি।

আশা করি বিষয়টি বুঝতে পেরেছেন, তাই আগেই সতর্ক হয়ে নিন যে, আপনার দেওয়া ওয়েবসাইটটিতে উপরোল্লিখিত কোনো সমস্যা আছে কিনা। তাহলে আর আপনার অ্যাকাউন্ট সাসপেন্ড বা বাতিল হওয়ার কোনো সম্ভাবনা নেই।

2 মন্তব্য(গুলি):

Thanks for your comment.

 

Enter your email address:

Delivered by Mahbub Pathan


Home | About US | Ceo and Founder | Privacy Policy | Contact Us
TOP