Youtube Premium অ্যাপে সার্চকৃত ভিডিও চালানোর সমস্যার সমাধান। - TutorialBD71-টিউটোরিয়ালবিডি৭১ Youtube Premium অ্যাপে সার্চকৃত ভিডিও চালানোর সমস্যার সমাধান। | TutorialBD71-টিউটোরিয়ালবিডি৭১
Loading...
শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩

Youtube Premium অ্যাপে সার্চকৃত ভিডিও চালানোর সমস্যার সমাধান।



অনলাইনে ভিডিও দেখার জন্য সাধারণত সকলেই এখন ইউটিউব ব্যবহার করেন। অনেকেই আছেন ফ্রিতে ইউটিউবের প্রিমিয়াম ফিচার ভোগ করার জন্য ইউটিউবের বিভিন্ন ভান্সিড অ্যাপের মুড ব্যবহার করেন। বর্তমানে এইসব মুডের অনেকগুলোতেই ভিডিও দেখতে চালু করতে গিয়ে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। তবে এই সমস্যা কাটিয়ে উঠার জন্য আমরা সর্বশেষ যে অ্যাপটি ব্যবহার করতেছি সেটি হচ্ছে ভান্সিডের Youtube Premium অ্যাপ। যেটি দিয়ে মোটামুটি এখন আমরা ফ্রিতে ইউটিউবের প্রিমিয়াম ফিচার ভোগ করতে পারতেছি। তবে এটিতেও একটি সমস্যা আমি নিজে ফেস করতেছি, জানিনা অন্যরা করতেছে কিনা। সেটি হলো সার্চকৃত ভিডিও চালু করলে কিছুক্ষণ চলে আর চলেনা। তো এর সমাধান কিভাবে করা যায় তাই আজকে দেখবো আমরা এই টপিকের মাধ্যমে।

সার্চকৃত ভিডিওর সমস্যা:

ধরেন আপনি যেকোনো একটি বিষয়ের উপর ভিডিও দেখতে চাচ্ছেন। তো স্বাভাবিকভাবে আপনাকে উক্ত অ্যাপটির সার্চবারে গিয়ে আপনার কাঙ্ক্ষিত ভিডিওর শিরোনাম লিখে সার্চ দিতে হবে। আর সার্চ দেওয়ার পর শিরোনামের উপর ভিত্তি করে ভিডিওর তালিকা চলে আসবে।

এইবার এইখান থেকে যেকোনো ভিডিওতে ট্যাপ করে চালু করার পর লক্ষ্য করা যায় কিছুক্ষণ চলার পর সেটি আর চলে না লোডিং হতে থাকে। এইভাবে আপনি যতবারই ব্যাক দিয়ে ভিডিওটি প্লে করবেন দেখবেন ঐ একই সমস্যা।

সমস্যার সমাধান:

এখন উপরোক্ত এই সমস্যার সমাধান হলো আপনি যে ভিডিওটি দেখতে চাচ্ছেন, সার্চ করার পর সেটি প্লে করুন এবং ভিডিওটি Pause করে ব্যাক বাটনে ট্যাপ করে Library তে ট্যাপ করুন।

তারপর দেখুন History নামে আলাদা একটি ক্যাটেগরি দেখাচ্ছে সেটিতে ট্যাপ করুন। আর দেখুন একটু আগে আপনি যে ভিডিওটি প্লে করেছেন সেটি এখানে দেখা যাচ্ছে। এইবার এটি এখান থেকে চালু করুন। আর দেখুন এখন কি সুন্দর করে চলতেছে কোনো প্রকার ঝামেলা ছাড়াই। তো এইভাবে আপনি সার্চকৃত ভিডিওকে সহজে কোনো সমস্যা ছাড়াই চালাতে পারবেন।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

Thanks for your comment.

 

Enter your email address:

Delivered by Mahbub Pathan


Home | About US | Ceo and Founder | Privacy Policy | Contact Us
TOP